এন্ড্রয়েড গেম রিভিউ : GRANNY SMITH

আজ আমরা একটি এন্ড্রয়েড গেম রিভিউ করতে যাচ্ছি। গেমিং করতে আমরা অনেকেই ভালোবাসি। অনেকে সময় কাটানোর জন্য সখে গেম খেলে আবার অনেকে গেম আসক্তির জন্য গেম খেলে।
অনেক গেমিং প্লাটফর্ম থাকা সত্তেও গেমস প্রেমীদের কাছে একটি জনপ্রিয় প্লাটফর্ম হল অ্যান্ড্রয়েড। গুগল প্লেস্টোরে অ্যান্ড্রয়েডের জন্য রয়েছে গেমের অফুরন্ত ভান্ডার। এত গেমসের ভিরে গেমারদের আবার খানিকটা ঝামেলাও পোহাতে হয়। গেমের নাম দেখে বোঝার উপায় নাই কোন গেমটি ভাল আর কোন গেমটি শুধুই আপনার সময় নষ্ট করবে। জনপ্রিয় ও ভালো ভালো গেমসের সংখ্যাও কম বলা চলে না। অনেক ভালো ভালো গেমস রয়েছে যা দেখে আপনি রিতি মত কনফিউজড হয়ে যাবেন কোনটা ছেড়ে কোনটা খেলবেন। আজ আপনাদের সাথে পরিচয় করিয়ে দেব Granny Smith নামের একটি গেমের সাথে। এটি পেইড গেম হওয়ায় অনেকেই এই গেমের সাথে পরিচিত নয়। তো চলুন পরিচিত হয়ে নেই Granny Smith গেম এর সাথে।
Granny Smith গেম টি তৈরী করেছে Mediocre নামের একটি প্রতিষ্ঠান। গেমটির রেটিং Google Play Store এ 4.7 । গেমটির রেটিং দেখে সহজেই অনুমান যায়, যারা এই গেমটি খেলেছে তাদের কাছে এটি কতটা ভাল লেগেছে। তো চলুন গেমটির কাহিনী ও গেমপ্লে সম্পর্কে জেনে আশি।
Granny Smith গেম টি তে রয়েছে দুইটি চরিত্র। একটি চরিত্র হচ্ছে বুড়ি দাদী ও অপরটি হল একটি চোর। একদা বুড়ি দাদী তার বাড়ির উঠানে বসে নিজের আপেল বাগানের আপেল খাচ্ছিলেন, সেই সময় একটি পাজি চোর তার আপেল বাগানের অনেক গুলো আপেল চুরি করে। বুড়ি দাদী সেটা দেখে এবং অনুধাবন যে সে নিজে অনেক বৃদ্ধ, তাই সে চোরটির সাথে দৌড়াতে পারবেনা। সেজন্য দাদী স্টোররুম থেকে তার স্কি জোড়া নিয়ে চোরের পিছনে ধাওয়া করা শুরু করে। তখন থেকেই শুরু হয় বুড়ি দাদীর অসাধারন একটি গতিময় অ্যাডভেঞ্চার!
এটি মূলত একটি স্কি রেসিং গেম। খেলায় দাদী মা কে চোর ধরতে হয় না। রাস্তায় বিভিন্ন প্রতিবন্ধকতা থাকে, সেই গুলো সঠিক ভাবে এড়িয়ে চলতে হয়। অনেক জায়গায় আপেল পড়ে থাকতে দেখা যাবে, চোরের সাথে পাল্লা দিয়ে সেই আপেল গুলো আগে সংগ্রহ করতে হয়। আপেল চোরের আগেই সংগ্রহ করতে পারলে সেটি পয়েন্ট হিসেবে যোগ হবে।
গেম এর কন্ট্রোল অনেক সহজ। মাত্র দুইটি বাটন আছে কন্ট্রোল করার জন্য। একটি হল জাম্প বাটন, এটি দিয়ে পাথর, বাড়ি, গর্ত এবং অন্যান্য বাধা অতিক্রম করে যেতে হয়। আর অপর বাটনটি হল দাদীর লাঠি। এটি ব্যবহার করা হয় দাদীর ভারসাম্য রক্ষা করার জন্য। এছাড়া গর্ত থাকলে তার উপরে দড়ি থাকে, ওই লাঠি বাটন তখন প্রেস করে দড়িটি ধরতে হয়। এই ভাবে বিভিন্ন বাধা অতিক্রম করে চোরের আগেই আপেল গুলো সংগ্রহ করতে হয়। গেমটিতে অনেক লেভেল রয়েছে, যা এই গেমটিকে অনেক বেশি আকর্ষণীয় ও জনপ্রিয় করে তুলেছে।
গেমটির মূল্য প্লে স্টোরে মাত্র ১৫০ টাকা। আপনি মাস্টারকার্ড বা ভিসা কার্ড দিয়ে গেমটি কিনে নিতে পারেন। ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
গেম টেলরঃ

আজ এ পর্যন্তই। দেখা হবে অন্য কোন টপিক নিয়ে অন্য কোন পোস্টে।
আল্লাহ হাফেজ।

Subscribe
Notify of
guest

0 Comments
Inline Feedbacks
View all comments
read me
read me
4 years ago

I do not even know the way I stopped up right here,
however I assumed this publish was once great.
I don’t realize who you are but definitely you’re going
to a famous blogger should you aren’t already. Cheers!

You cannot copy content of this page