এন্ড্রয়েড গেম রিভিউ : Cricket Black

এন্ড্রয়েড প্লাটফর্ম  এ অনেক মজার গেম রয়েছে। তবে কম সাইজের মধ্যে ভালো গেমের সংখ্যা খুবই কম। তাই আজকের এন্ড্রয়েড গেম রিভিউ তে থাকছে কম সাইজের মজাদার এবং ভালো একটি এন্ড্রয়েড গেম। গেমটির নাম হলো Cricket Black । গেমটির সাইজ মাত্র ২ MB।  গেমটি তৈরি করেছে Puran Software নামক একটি কম্পানি।

Cricket Black

গেমটির সাইজ ছোট হলেও গেমটি খুবই মজার । যারা টাইম পাস করার জন্য কম সাইজ এর মধ্যে ভাল একটি  গেম খুঁজছিলেন তাদের জন্যই এ গেমটি । গুগল প্লে স্টোরে এ গেমটির রেটিং ৪.৩ । এই গেমটি মূলত একটি ক্রিকেট গেম । এটি একটি  অফলাইন গেম । অনলাইনেও ফ্রেন্ডদের সাথে অথবা অন্য কোন Random লোকের সাথে  খেলা যাবে গেমটি । গেমটি আপনি অনলাইন এবং ফেসবুকে কানেক্ট করে লিডারবোর্ড ও দেখতে পারবেন ।গেমটিতে অফলাইন মোডে ২ টি গেম মোড আছে । একটি নরমাল মোড অন্যটি Chase Target মোড । Chase Target মোডে আপনাকে একটি রানের টার্গেট দেওয়া হবে এবং আপনাকে সেই রানের টার্গেট চেইস করতে হবে ।  গেমটি সাদা এবং কালো কালারে তৈরি করা । তবে গেম এর শপ এ কালারফুল ব্যাট, বুট, ক্যাপ ও বল পাওয়া যাবে যা কয়েনের মাধ্যমে কিনে নিতে হবে ।

গেমটি এন্ড্রয়েড ৪.০.৩ অথবা এর উপরের যেকোনো ভার্শনে খেলা যাবে। ২ MB-এর হলেও গেমটি খুব ই মজাদার । আপনারা গেমটি খেলে দেখতে পারেন।

Cricket Black এন্ড্রয়েড গেম খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। আপানদের সুবিধার্থে  গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার লিংকটি দেয়া হলোঃ

Click Here to Download Cricket Black 

এছাড়াও আপনারা যারা গুগল প্লে স্টোর থেকে গেমটি ডাউনলোড করতে চান না তারা গুগলে সার্চ দিয়ে বিভিন্ন থার্ডপার্টি ওয়েবসাইট থেকে Cricket Black গেমটি ডাউনলোড করে নিতে পারেন ।

Cricket Black Game Play 

আজ এপর্যন্তই। পরবর্তীতে আকর্ষণীয় সব এন্ড্রয়েড গেম রিভিউ নিয়ে ফিরে আসবো আপনাদের মাঝে। সে পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং TechBartaBD-এর সাথেই থাকবেন।

সবাইকে ধন্যবাদ…

Share This

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *